০৭:১২ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অবশেষে ইস্তফা দিলেন আমেরিকা প্রবাসী সেই শিক্ষিকা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

তিন মাসের ছুটি নিয়ে দেড় বছর যাবত আমেরিকায় অবস্থান করছেন টাঙ্গাইলের মির্জাপুরের সহকারী শিক্ষিকা তানিয়া রহমান। বিষয়টি গণমাধ্যমে প্রকাশের পর প্রশাসন ব্যবস্থা নেয়ার আগেই আমেরিকা থেকে চাকরির ইস্তফা দিয়েছেন তানিয়া রহমান।

বৃহস্পতিবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন মির্জাপুর উপজেলা শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন।

উপজেলা শিক্ষা অফিস সূত্র জানায়, তানিয়া রহমান মির্জাপুর পৌরসভার ২৬নং বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি ২০১৯ সালের ৩ জুলাই থেকে ২ অক্টোবর ২০১৯ পর্যন্ত ব্যক্তিগত সমস্যা দেখিয়ে স্কুল থেকে ছুটি নেন। ছুটি নিয়ে তিনি একই বছর ২ জুলাই সপরিবারে আমেরিকায় চলে যান। তারপর থেকে স্কুলের সাথে তানিয়া রহমানের আর কোনো যোগাযোগ নেই।

উপজেলা শিক্ষা অফিস থেকে একাধিকবার এ ব্যাপারে কৈফিয়ত চেয়ে তার ঠিকানায় পত্র পাঠালেও কেউ তা প্রহণ করেননি বলে উপজেলা শিক্ষা অফিস সূত্র জানিয়েছেন।

সর্বশেষ তানিয়া রহমানের ঠিকানায় ২৩ জুলাই ২০২০ তারিখে কৈফিয়ত চেয়ে পত্র পাঠায় উপজেলা শিক্ষা অফিস। ওই পত্রটিও কেউ গ্রহণ করেননি বলে জানা গেছে।

১৭ ফেব্রুয়ারি ’’টাঙ্গাইল২৪’’এ ৩ মাসের ছুটি নিয়ে দেড় বছর ধরে বিদেশে সহকারী শিক্ষিকা শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি স্থানীয় প্রশাসনসহ ওই শিক্ষিকার নজরে আসে। প্রশাসন ব্যবস্থা নেয়ার আগেই ওইদিনই তানিয়া রহমান চাকরি থেকে ইস্তফা দেন। তার ইস্তফাপত্রটি বুধবার (১৭ ফেব্রুয়ারি ) মির্জাপুর উপজেলা শিক্ষা অফিসে পৌঁছায়।

এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলুয়ারা বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই শিক্ষিকার অনুপস্থিতির বিষয়টি উপজেলা শিক্ষা অফিসারকে লিখিতভাবে জানানো হয়েছিল।

মির্জাপুর উপজেলা শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন বলেন, সহকারী শিক্ষক তানিয়া রহমান তিন মাসের ছুটি নিয়ে আমেরিকায় চলে যান। দীর্ঘ দেড় বছর পর প্রশাসন ব্যবস্থা নেয়ার আগেই তিনি তার চাকরি থেকে ইস্তফা দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে গরু চুরির হিড়িক, আতংকে খামারীরা মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি