১২:৫৯ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছালো করোনার ভ্যাকসিন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৫ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনার ভ্যাকসিন টিকা এসে পৌঁছেছে। জানা যায় আগামীকাল বৃহস্পতিবার বিকেল, জেলা ই পি আই ই থেকে পুলিশ পাহারায় আইসোলেশন গাড়িতে, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছে ৮৪০০ করোনা ভ্যাকসিন টিকা এবং পুলিশ পাহারায় রয়েছে। 

আগামী সারা বাংলাদেশি একযোগে, ৭ ফেব্রুয়ারি রবিবার সকাল ১০ থেকে তিনটি ভোতর মাধ্যমে রেজিস্ট্রেশন করা ব্যক্তি ও করোনা হেডলাইন ফাইটার দের মধ্যে ২ টিকা ডোজ প্রদান করা হবে। 

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার আলিম আল রাজি জানান, করোনার টিকা ভ্যাকসিন আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে। সর্বপ্রথম করোনা হেডলাইন ফাইটার ও এমপি মহোদয় এবং স্থানীয় জনপ্রতিনিধি পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন এবং আমাদের সকল স্বাস্থ্যকর্মীদের ট্রেনিং সম্পন্ন করা হয়েছে। আগামী রবিবার করোনা ভ্যাকসিন টিকা প্রদান করব ইনশাআল্লাহ আশা প্রকাশ করছি।

আরো জানান টিকা পরিদর্শন করে গেছেন উপজেলা নির্বাহী অফিসার মো.পারভেজ মল্লিক, গোপালপুর থানার অফিসার ইনচার্জ মো.মোশারফ হোসেন, গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, এ সময় আরো উপস্থিত ছিলেন, থানার এসআই মো. সোহেল কুদ্দুস, মেডিকেল টেকনোলজি পিপিআই গিয়াস উদ্দিন আহমেদ, আরো পুলিশ সদস্য এবং স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ। 

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি