০১:৫১ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দুধ চা দিতে না পারায় দোকানীর ওপর হামলা

মির্জাপুরে ফুটন্ত পানিতে জ্বলসে গেছে চা দোকানীর মুখ-হাতসহ শরীর

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৭ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে চা দিতে দেরী হওয়ায় হামলা চালিয়ে দোকানীকে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। হামলাকালে চা তৈরির ফুটন্ত পানি গাঁয়ে পড়ে ও ছিটকে দোকানীর মুখ-হাতসহ শরীরের একাধিক স্থানে জ্বলসে গেছে। চা দোকানী অজিত সরকার কুমুদিনী হাসপাতালের বিছানায় দগ্ধ যন্ত্রনায় কাতরাচ্ছেন। 

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধায় মির্জাপুর পৌর সদরের কালীবাড়ি রোডে (চিকনগলী)। হামলাকারী হলো মির্জাপুর বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক পোষ্টকামুরী গ্রামের শহীদুল আলম রতনের ছেলে নাফিউ। 

এদিকে হামালাকারী ও তাদের পরিবারের নজরদারীর কারণে দরিদ্র ও নিরীহ পরিবারটি ভয়ে মুখ খুলতে এবং আইনের আশ্রয় নিতে পারছেন না বলে জানা গেছে। তবে বিষয়টি স্থানীয় এমপি সাবেক দুই মেয়র এবং আওয়ামী লীগ নেতা অবহিত রয়েছেন বলে আহত অজিত সরকার জানিয়েছেন। 

জানা গেছে, পৌর শহরের বণিকপাড়ার বাসিন্দা রতন সরকারের ছেলে অজিত সরকার (৫০) কালীবাড়ি রোডের চিকনগলিতে দীর্ঘদিন ধরে ছোট একটি চায়ের দোকান করেন। বৃহস্পতিবার সন্ধায় নাফিউজ একই রোডে থাকা তাদের দোকান থেকে কর্মচারীকে দুধ চা নেয়ার জন্য অজিতের দোকানে পাঠান। দোকানে দুধ চা নেই রং চা আছে জানালে কর্মচারী ফিরে যান। কিছুক্ষণ পর এসে দুধ চা না থাকায় নাফিউ এসে দোকানী অজিত সরকারের ওপর ক্ষিপ্ত হয়ে লাথি ও কিল ঘুষি মারতে থাকে। এ সময় তার হাতের কেতলিতে থাকা চা তৈরির ফুটন্ত পানি পড়ে ও ছিটকে অজিতের মুখ-হাতসহ শরীরের একাধিক স্থান দগ্ধ হয়। আহত অজিত হাসপাতালে যাওয়ার চেষ্টা করলে নাফিউজের বাবা মির্জাপুর বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক শহীদুল আলম রতন তাকে বাধা দেন বলে অজিত জানিয়েছেন। পরে অজিতের লোকজন এসে তাকে কুমুদিনী হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। 

অন্যদিকে হামলাকারী ও তার পরিবারের সদস্যদের নরজরদারীর কারণে আহত অজিত স্থানীয় এমপির সঙ্গে দেখা করতে এবং থানায় অভিযোগ করতে পারছে না বলে জানিয়েছেন। এ ব্যাপারে নাফিউর বাবা শহীদুল আলম রতন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি অপ্রত্যাশিত। আহত অজিতের চিকিৎসার খোঁজ খবর রাখা হচ্ছে। সুস্থ হলে স্থানীয়ভাবে বিষয়টি মীসাংসা করা হবে বলে তিনি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি