০৭:০৩ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভবিপ্রবি বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের আহবায়ক নিশান ও সদস্য সচিব শহিদুল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ (বঙ্গবন্ধু’র জীবন দর্শন ভিত্তিক সংস্কৃতি চর্চাকেন্দ্র)-এ সরদার আতিকুর রহমান (নিশান)-কে আহবায়ক ও মোহাম্মদ শহিদুল ইসলামকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়েছে। 

সোমবার বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অভি চৌধুরী ও দপ্তর সম্পাদক মোঃ শামছুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহবায়ক শফিক উদ্দিন আহমেদ, পরিমল বসু মজুমদার, মোহাম্মদ আত্তাহাবুল বারী, শাহরিয়ার জামান ও মোহাম্মদ সাদিকুল হক এবং সদস্য ডা. তাহমিনা ইয়াসমিন (তান্নী), মোহাম্মদ ফারুক হোসেন,বিন্দুরানী পাল, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোঃ আবদুর রশিদ, মোহাম্মদ ইসহাক মিয়া গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম ও মিতু আক্তার।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের আহবায়ক সরদার আতিকুর রহমান (নিশান) বলেন, জাতীয় পর্যায়ে বঙ্গবন্ধু গবেষণা, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধ, দেশ সংস্কৃতি চর্চা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের মুল উদ্দেশ্য। আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে এই কর্মকান্ডগুলো চালিয়ে যেতে চাই।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি