০৬:৩২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ছাত্র-যুুবকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে টাঙ্গাইলের ঘাটাইলে শিক্ষক আলহাজ্ব আলী আহম্মদ মাস্টারের বিরুদ্ধে হয়রানি মূলক ও উদ্দেশ্যে প্রণোদিত মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকার ছাত্র-যুবক সমাজ ও সাধারণ জনগণ। আজ সোমবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার স্থানীয় দশানি বকশিয়া বাজারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে অংশ নেয় লোকেরপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মো. হায়দার আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী, ভুক্তভোগি আলহাজ্ব আলী আহম্মদ, শিক্ষক আব্দুস ছালাম, লোকেরপাড়া ইউনিয়ন আ.লীগ যুবলীগের সভাপতি লুৎফর রহমান পিন্টু, দশানি বকশিয়া কেন্দ্রীয় মসজিদের মোয়াজ্জিন আরশেদ আলী তালুকদার প্রমুখসহ আশপাশের এলাকার শতাধিক নানা শ্রেণি পেশার মানুষ।

মানববন্ধনে বক্তারা বলেন- ভুক্তভোগি আলী আহম্মদ মাস্টার অবসরপ্রাপ্ত একজন শিক্ষক ও স্থানীয় মসজিদের পেশ ঈমাম। তিনি সৎ ও আদর্শবান ব্যক্তি। তার প্রতিবেশি দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ করে আসছিল। শুধু তাই নয়, তার পরিবারকেও বিভিন্ন সময়ে প্রাণনাশের হুমকি দিত। এছাড়াও পরবর্তীতে তার বিরুদ্ধে টাঙ্গাইল কোর্টে হয়রানিমূলক ও উদ্দেশ্যে প্রণোদিতভাবে মিথ্যা হত্যা মামলার আসামি করেন। তাদের এমন হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের জোর দাবি জানাই।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি