০৭:৫৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ১৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বর্বরতার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৭ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

নিরবতা ভাঙ্গ, ধর্ষণ সহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতা ও বর্বরতার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে নারী সংগঠন সমুহের জাতীয় নেটওয়ার্ক ফাউন্ডেশন ও টাঙ্গাইল দুর্বারের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন টাঙ্গাইল সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি মনোয়ারা বেগম, মানব প্রগতির নির্বাহী পরিচালক মাহমুদা বেগম শেলী, সেবকের নির্বাহী পরিচালক নাজমুল সালেহীন, আরপিডিওর নির্বাহী পরিচালক রওশন আরা লিলি, উষার সমন্বয়কারী আফরোজা খান, এ এম কে এস এর নির্বাহী পরিচালক নাজমা বেগম প্রমুখ।

এসময় তারা বলেন সারা বাংলাদেশে নারী ও শিশু ধর্ষণ এবং ধর্ষণের পর হত্যা ও যৌন নিপীরনের মহামারী আকার ধারণ করছে। সম্প্রতি টাঙ্গাইল, সিলেট, খাগড়াছড়ি, নোয়াখালী এবং সমগ্র বাংলাদেশে নৃশংস বর্বরোচিত ও মধ্যযোগি কায়দায় যেভাবে নারী ও শিশুকে গণধর্ষণ করে যাচ্ছে। ধর্ষণের আক্রান্ত নারী শিশুরা ন্যায় বিচার থেকে বঞ্চিত। গত ২০ সেপ্টেম্বর দেলদুয়ার উপজেলায় ১৩ বছরের শিশুকে মুখ বেধে নৌকায় নিয়ে তিনজন মিলে উপর্যপুরি ধর্ষণ করে ফেলে রেখে যায় নদীর কিনারে।  

আপনার মন্তব্য লিখুন...

ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যাগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি