০১:০২ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে করোনায় নতুন আক্রান্ত ৫, মোট ১১৯

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনা পরিস্থিতি দিনদিন বেড়েই চলচ্ছে। এ নিয়ে সবার মাঝে আতংকও বেড়ে যাচ্ছে। সুশীল সমাজ মনে করছেন কোন স্বাস্থ্যবিধি না মানার কারণে এমন পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। আজও নতুন করে এ উপজেলা ৫ জন আক্রান্ত হয়েছে। 

এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৯ জন এবং ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার  (০৩ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহানাজ সুলতানা তথ্যটি নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহানাজ সুলতানা জানান, কয়েকদিন আগে তাদের নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য পাঠানো হয়। আজ তাদের ফলাফল পজেটিভ আসে। তাদের উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে সকল ধরণের চিকিৎসা প্রদান করা হচ্ছে।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা  বলেন, আক্রান্তদের চিকিৎসার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশনা দেয়া হয়েছে এবং স্বাস্থ্য বিভাগ কাজ করে যাচ্ছেন।

এদিকে, এ উপজেলায় করোনা পরিস্থিতি ভয়াবহতার দিক চলে যাচ্ছে বলও জানান উপজেলার সচেতন মহল। তারা মনে করেন, করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য  সবাইকে সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং নিজ নিজ অবস্থান থেকে অন্যদের সচেতন করতে হবে। তাহলে আমরা এ থেকে মুক্তি পেতে পারি।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি