০৩:৫৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে অটোরিক্সা-ভ্যান চালকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২০ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বাঁশনিয়োগি গ্রামের অটোরিক্সা-ভাট চালক হাফিজুর রহমান (৩৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২০ জুন) সকালে ধনবাড়ী উপজেলার সীমান্তবর্তী জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর পূর্বপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।   

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিহত হাফিজুর রহমান ধনবাড়ী উপজেলার বীরতার ইউনিয়নের বাঁশনিয়োগি গ্রামের মো. আ. সাত্তারের ছেলে। হাফিজুর শুক্রবার (১৯ জুন) রাতে তার আটোরিক্সা-ভ্যান নিয়ে বাড়ী থেকে বের হয়ে রাতে আর বাড়ী ফিরে না আসায় তার পারিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখোজি করতে থাকে। 

খোঁজাখোজির এক পর্যায়ে শনিবার (২০ জুন) সকালে পরিবারের লোকজন পার্শ্ববর্তী সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর পূর্বপাড়া গ্রামে তার মরদেহ দেখতে পেয়ে ধনবাড়ী থানা পুলিশকে খবর দেয়। ধনবাড়ী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় হস্থান্তর করে। ঘটনাস্থল সরিষাবাড়ী উপজেলা হওয়ায় হাফিজুরের লাশ সরিষাবাড়ী থানা পুলিশকে দেয়া হয়। সরিষাবাড়ী থানা পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত হাফিজুরের মা হাসনা বেগম জানান, রাতের খাবার খেয়ে হাফিজুর অটোরিক্সা-ভ্যান নিয়ে বের হয়ে আর বাড়ীতে ফিরে নাই। সকাল খবর আসে আমার ছেলেকে কে বা কাহারা হত্যা করে অটোরিক্সা-ভ্যান নিয়ে তাকে মেরে তার লাশ ফেলে রেখে গেছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পাই। 

ধনবাড়ী থানার ওসি মো. চান মিয়া জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। ঘটনাস্থল পার্শ্ববর্তী সরিষাবাড়ী উপজেলা হওয়ায় লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় হস্থান্তর করা হয়েছে। 

সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত)  জোয়াহের হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়না তদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি