০৫:২১ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ২ সাংবাদিকের বাড়ী লকডাউন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২০ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে প্রবেশ করায় সময় টিভির টাঙ্গাইল রিপোর্টার কাদির তালুকদার ও ক্যামেরা পার্সন রাশেদ খানের বাড়ী লক ডাউন ঘোষনা করেছে প্রশাসন। এদের বাড়ী শহরের কাগমারা ও এসপি লেক সংলগ্ন ধুলের চর এলাকায়। 

গতকাল রোববার রাতে সদর উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) উপমা ফারিসা বাড়ি দুটি লকডাউন করেন। এ সময় তিনি ওই দুই বাড়ীতে লাল পতাকা টানিয়ে দেয় এবং আশেপাশের সকলকে সতর্ক করে আসেন।

জানা যায়, রোববার বিকেলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৫ জনকে চিকিৎসা দেওয়ার দৃশ্য ধারন করতে যায় সময় টিভির ক্যামেরাপার্সন রাশেদ খান। এ সময় রিপোর্টার কাদির তালুকদার ওই হাসপাতালেই অবস্থান করছিলেন। খবর পেয়ে প্রশাসন রাতেই ওই বাড়ী দুটি লক ডাউন ঘোষনা করেন।

এ বিষয়ে সময় টিভির রিপোর্টার কাদির তালুকদার বলেন, বিকেলে ক্যামেরা পার্সন রাশেদ খান পিপিই পড়ে ও নিরাপত্তা বজায় রেখে আইসোলেশন ওয়ার্ডের ছবিধারণ করে। এ সময় আমি হাসপাতালে অবস্থান করছিলাম। পরে তাকে নিয়ে আমি মোটরসাইকেল যোগে অফিসে যাই। সেখান থেকে নিউজ পাঠিয়ে আমরা বাড়ী চলে আসি। পরে রাতে প্রশাসন এসে আমাদের দুই জনের বাড়ী লক ডাউন করে গেছে।

এ প্রসঙ্গে সদর উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) উপম ফারিসা বলেন, করোনা ভাইরাস সংক্রমন এড়াতে আমরা কাজ করে যাচ্ছি। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রবেশ করা ও করোনা রোগীদের সংস্পর্শে আসায় ওই দুই সংবাদকর্মীর বাড়ী দুইটি লক ডাউন ঘোষনা করা হয়েছে। এছাড়াও তাদের দুই জনকে ১৪দিনের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি