০৩:২৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নারীদের স্যানিটারি ন্যাপকিন পৌঁছে দিচ্ছে "শিশুদের জন্য ফাউন্ডেশন" 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাই‌লে ঘরে থাকা নারীদের স্যানিটারি ন্যাপকিন বিনামূল্যে পৌঁছে দিচ্ছে সেচ্ছাসেবী সংগঠন "শিশুদের জন্য ফাউন্ডেশনের" সেচ্ছাসেবীরা। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুদের জন্য ফাউন্ডেশনের এ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন সাধারণত মানুষ।  বিশেষ করে নারীরা এ উদ্যোগে দারুণ খুশি। ত‌বে টাঙ্গাইল সদরের মধ্যে চালু বিনামূ‌ল্যে ন‌্যাপ‌কিন বিতরণ করা হ‌চ্ছে।

এই সংগঠ‌নের সেচ্ছা‌সেবী এশা আক্তার জানান, প্রথম দিন থেকেই ব্যাপক সাড়া পাচ্ছি। ইতিমধ্যেই অর্ধ শতাধিক নারীর ফোন পেয়ে আমরা স্যানিটারি ন্যাপকিন পৌঁছে দিয়েছি। দুটি হটলাইন নাম্বার চালু করা হ‌য়ে‌ছে। যে কেউ ফোন দিয়ে স্যানিটারি ন্যাপকিনের জন্য বলতে পারবেন। 

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুঈদ হাসান তড়িৎ ব‌লেন, পিরিয়ডের সময়ে মা বোনদের স্যানিটারি ন্যাপকিনের প্রয়োজন হয়। লকডাউন হওয়াতে অনেকেই ঘর থেকে বের হতে পারছেন না। লজ্জায় কাউকে বলতেও পারছেন না। তাদের জন্য বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন পৌঁছে দিচ্ছি আমরা।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি