১২:১৬ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

লকডাউন পালনে প্রশাসনের ব্যাপক তৎপরতা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমনের ঝুঁকি এড়াতে টাঙ্গাইলে গত মঙ্গলবার বিকেল চারটা থেকে লকডাউন চলছে। লকডাউন কার্যকর করতে জেলাজুড়ে ৫৪টি চেকপোষ্ট বসানো হয়েছে। যাতে করে শহরে বা জেলায় কোন গণপরিবহনসহ কোন ব্যক্তি প্রবেশ করতে না পারে। পুলিশ র‌্যাব সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সাবর্ংক্ষনিক কাজ করছে। জরুরীরপ্রয়োজন ছাড়া ঘর থেকে বের হলে করা হচ্ছে জরিমানা। 

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরজুড়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, র‌্যাব, পুলিশের ব্যাপক তৎপরতা দেখা গেছে। চেক পোস্ট গুলোতে দেখা গেছে পুলিশের গুরুত্বপূর্ণ ভূমিকা। পাশাপাশি শহরের বিভিন্ন স্থানে চলছে পৌরসভার টহল দলের তৎপরতাও।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন ঘোষনা করা হয়েছে। লকডাউন কার্যকর করতে জেলার ১৩ টি থানা এলাকায় ৪০টি চেকপোষ্ট বসানো হয়েছে। এছাড়াও জেলা শহরের মধ্যে আরো ১৪টি চেকপোষ্ট বসানো হয়েছে। যাতে করে বাইরে থেকে কেউ এ জেলার প্রবেশ করতে না পারে। তবে ঔষধ, রোগী বহনের গাড়ি ও খাদ্য পণ্যের যান চলাচল করতে কোন বাঁধা নেই। সংক্রমনরোধে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি