০৫:৪২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কৃত্রিম সংকট তৈরির অভিযোগ

১৬ অসাধু ব্যবসায়িকে জরিমানা

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২২ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক ছড়িয়ে দ্রব্য মূল্যের দাম বেশি রাখা ও কৃত্রিম সংকট তৈরির অভিযোগে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ও গয়হাটা বাজারে ১৬ জন ব্যবসায়িকে ১৪হাজারপাঁচশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

রবিবার(২২মার্চ) সহবতপুর ও গয়হাটা বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তারিন মসরুর।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তারিন মসরুর বলেন,অধিকমূল্যে পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ১৬জন ব্যবসায়িকে ১৪হাজার পাঁচশত টাকার অর্থদণ্ড প্রদান করা হয়। 

এসময় সংশ্লিষ্ট বাজার কমিটিকে সকল দোকানদারদের মূল্য তালিকা প্রদর্শন এবং অধিকমূল্যে পণ্য বিক্রি ও অবৈধ উপায়ে পণ্য মজুদনা করা নিশ্চিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য নির্দেশনা প্রদান করা হয়। 

তিনি আরো বলেন পানান মৌজায় দুবাই ফেরত এক ব্যক্তি হোমকোয়ারেন্টাইন মানছেন না এই অভিযোগের প্রেক্ষিতে উক্তস্থানে গিয়ে তাকে নিজ গৃহে পাওয়া যায়। প্রতিবেশীদের সামনে উক্ত ব্যক্তি ও পরিবারের অন্যান্য সদস্যদের সরকারি নির্দেশনা মেনে চলার জন্য সাবধান করা হয়। জনস্বার্থে নিয়মিত ভাবে মোবাইল কোর্টের কার্যক্রম চলমান থাকবে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি