১০:২০ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

সারা দেশের মত টাঙ্গাইলের নাগরপুরেও বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি ও সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

পরে সকাল ৮টার দিকে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত মুক্তিযুদ্ধ মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম প্রথম পুষ্পস্তর্বক অর্পন করেন। এরপর থানা পুলিশের পক্ষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলম চাঁদ, উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠন সহ অন্যান্য সরকারি ও বেসরকারি দপ্তর এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তর্বক অর্পন করা হয়। 

এ উপলক্ষে উপজেলা যুবলীগ জনস্বাস্থ্য বিবেচনায় তাদের কর্মসূচী সীমিত পরিসরে কেক কাটা ও আতশবাজির মাধ্যমে পালন করে।

এছাড়া দুপুরে মসজিদ, মন্দির সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনজাত, দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে রাত ৮ টায় আতশবাজির আয়োজন করা হয়।

এছাড়াও এ উপলক্ষে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ কার্যালয়, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সসহ সরকারি বেসরকারি দপ্তরে আলোকসজ্জা করা হয়েছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি