১০:৫৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধর্ষণ ও হত্যা মামলায় নারীসহ ২ জনের যাবজ্জীবন 

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে এক নারীকে ধর্ষণ ও হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানা করেছে আদালত। 

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম খালেদা ইয়াসমিন আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

ধর্ষণ ও হত্যা মামলায় দন্ডিতরা হলেন, কালিহাতী উপজেলার মৃত রহিজ উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ ওরফে নুরু (৬৫) ও সহায়তাকারী বাসাইল উপজেলার নাজির হোসেনের স্ত্রী মোছাঃ নাজমা (৩২)।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি নাছিমুল আক্তার জানান, নিহত আশা কালিহাতী উপজেলার ফৈলার ঘোনা গ্রামের মো. আঃ আলীম এর কন্যা। টাঙ্গাইল শহরের এনায়েত পুরে তার নানার বাড়ীতে বসবাস করতো। তাকে ১০/১২ দিন খুঁজে না পাওয়ায় তার পিতা মো. আঃ আলীম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেন।

পরে মামলার তদন্ত কর্মকর্তা ও কালিহাতী থানার এসআই মো. নাসির উদ্দিন মোবাইল ট্রেকিং এর মাধ্যমে মোছাঃ নাজমাকে গ্রেফতার করে। পরে সে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে। তার স্বীকারোক্তিমুলক জবানবন্দীর প্রেক্ষিতে নূর মোহাম্মদ ওরফে নুরুকে গ্রেফতার করে।

পরে তারা জানান, ২০১৬ সালের (১৮অক্টোবর) আশাকে নিয়ে কালিহাতী উপজেলার ধানগড়া গ্রামের মান্দাই বিলের কাছে যায়। পরে নূর মোহাম্মদ আশাকে দুই বার ধর্ষণ করে নাজমার সহায়তায় বিলের পানিতে চুবিয়ে ও শ্বাসরোধ করে তাকে হত্যা করে। পুলিশ তদন্ত শেষে ২০১৭ সালের (৩১মে) আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের করেন। মামলায় সর্বমোট ১১জন স্বাক্ষী আদালতে স্বাক্ষ্য প্রদান করেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি