০৩:১৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৪ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা উত্তর রামপাল গ্রামে মোছা. তন্নি (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মত্যু হয়েছে। বুধবার(৪ মার্চ) দুপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তন্নি ওই এলাকার আল-আমিনের স্ত্রী ও সদর উপজেলা সারুটিয়া গ্রামের আমীর হামজার মেয়ে। এ ঘটনায় আল-আমিন, তার মা রোকেয়া, বড় ভাই রফিকুল পলাতক রয়েছে। 

তন্নির বাবা আমীর হামজা জানান, ২০১৭ সালে আল-আমিনের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় তন্নিকে তার স্বামী মারধর করতো। মঙ্গলবার(৩ মার্চ) রাতে তার মেয়ে তন্নিকে গলা টিপে হত্যা করে ফাঁসিতে ঝুঁলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে। তিনি জানান, তন্নির স্বামী আল-আমিন, আল-আমিনের মা রোকেয়া, বড় ভাই রফিকুল মিলে তার মেয়েকে হত্যা করেছে। তিনি তন্নির হত্যাকারীদের ফাঁসি চান। 

গৃহবধূ তন্নির দাদি হাজেরা বেগম কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘গত বৃহস্পতিবার(২৭ ফেব্রুয়ারি) আমার নাতনি তন্নিকে আনতে গিয়েছিলাম। তার শ্বশুরবাড়ির লোকজন তন্নিকে আমার সাথে আসতে দেয়নি। তারা হত্যা করবে বলেই আমার সাথে নাতনিকে পাঠায় নাই’। 

দাইন্যা ইউনিয়নের সংরক্ষিত আসনের(মহিলা) ইউপি সদস্য নাজমা বেগম জানান, তিনি মঙ্গলবার দিনগত রাতেই বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেন। তিনি সকালে ওই বাড়িতে গিয়ে মরদেহ মেঝেতে নামানো দেখতে পান। তার কাছে মৃত্যুর বিষয়টি রহস্যজনক মনে হয়েছে।  

দাইন্যা ইউপি চেয়ারম্যান মো. লাভলু মিয়া জানান, গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পেয়েই তিনি পুলিশকে জানান। 

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছেনা।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে গরু চুরির হিড়িক, আতংকে খামারীরা মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি