০৪:২৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ইয়াবাসহ গ্রেফতার২

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ১৪৫পিস ইয়াবাসহ আশরাফ আলী(৪০)নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১২এর সদ্যসরা।

বৃহস্পতিবার রাতে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার মো. শফিকুর রহমান এ তথ্য জানান। 

আটককৃতরা হলেন, মোঃ হজরত আলীর ছেলে, মোঃ হোসেন আলী-আপেল (২৪),ও মোঃ লুৎফর রহমানের ছেলে নসরুত জামান রনি (২২), 

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলার নাগরপুর থানাধীন বেলতৈল গ্রাম¯’ জেনৈক মোঃ আইজ উদ্দিন,এর বসত বাড়ির পূর্ব পার্শ্বে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয় ।এসময় তাদের কাছ থেকে ১৪৫পিছ ইয়াবা,২টি মোবাইল,৩টি সিম কার্ড এবং নগদ ৩,৯০০/- টাকাসহ তাদেরকে আটক করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার নাগরপুর থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে গরু চুরির হিড়িক, আতংকে খামারীরা মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি