০৩:১৫ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদেশী পিস্তলসহ যুবক গ্রেপ্তার

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৭ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে বিদেশি পিস্তল ও গুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ধল্লাই এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত যুবকের নাম ফারুক (২৫)। তিনি উপজেলার ধানগড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

কালিহাতী সার্কেল এএসপি রাসেল মনির জানান, প্রতিদিনের মত মঙ্গলবার (৭ জানুয়ারি) উপজেলার বিভিন্ন স্থানে চেকপোস্ট পরিচালনা করাকালে নাগবাড়ী ইউনিয়নের ধল্লাই এলাকায় গ্রেপ্তারকৃত ফারুক মুখ পেঁচিয়ে ঘুরাফেরা করছিল। তাকে সন্দেহ হলে তার দেহ তল্লাশিকালে কোমর থেকে ২ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

এ বিষয়ে তার বিরুদ্ধে কালিহাতী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি