১১:৪০ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে শীতবস্ত্র বিতরণ

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ ও এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহত্তর ময়মনসিংহ কর্মজীবী সমিতি ঢাকা কর্তৃক শনিবার (০৪ জানুয়ারী) সকালে উপজেলার ভারড়া ইউনিয়নের শাহাজানী এম এ করিম উচ্চ বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরন ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

বৃহত্তর ময়মনসিংহ কর্মজীবী সমিতির প্রধান উপদেষ্টা, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সাবেক সচিব মো. হুমায়ুন খালিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য ও যুগ্ম-সচিব মো.রেজাউল করিম, নাগরপুর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, ইঞ্জিনিয়র মো. নাছির উদ্দিন, ভারড়া ইউপি চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন তালুকদার , মনিরুল বারি তালুকদার, মো. আবুল কাসেম মিয়া, আইয়ুব তালুকদার প্রমুখ। 

এ সময় এলাকার বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি