০৮:১০ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ময়মনসিংহ আঞ্চলিক সমিতির সভাপতির বিদায়ী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ময়মনসিংহ আঞ্চলিক সমিতির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সেলিম আহমদ’কে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।  ১৮ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় টঙ্গাইলস্থ ময়মনসিংহ আঞ্চলিক সমিতির উদ্যোগে কুমুদিনী সরকারি কলেজ মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। 

এসময় সংবর্ধিত অতিথি হিসেবে সমিতির বিদায়ী সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সেলিম আহমদ বলেন,“ নিজেদের এলাকার মানুষদের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন সৃষ্টি করার লক্ষ্যে এ সমিতিটি গঠন করা হয়েছে।  সকলের সমন্বিত প্রচেষ্টা থাকলে এই সমিতির মাধ্যমে সমাজের পিছিয়ে পড়া মানুষদের উন্নয়নে কাজ করা সম্ভব।  দেশের অনেক বৃহৎ প্রতিষ্ঠান রয়েছে যারা ক্ষুদ্র পরিসরে যাত্রা শুরু করে আজ বৃহৎ প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।  আমি আশা করি এই সংগঠনটি ভবিষ্যতে বৃহৎ পরিধি লাভ করে সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে কাজ করবে এবং অন্য সংগঠনের কাছে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে।” 

অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান সমিতির সহ-সভাপতি জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুারো’র সহকারী পরিচালক একে এম বজলুর রশিদ।  অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের সহযোগী অধ্যাপক মো. নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কুমুদিনী সরকারি কলেজের সহযোগী অধ্যাপক প্রাণেশ রঞ্জন রায়, যুগ্ম সাধারণ সম্পাদক টাঙ্গাইলের ভূমি অধিগ্রহন কর্মকর্তা সুখময় সরকার, সদরের সহকারী কমিশনার (ভূমি) উপমা ফারিসা, সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সবুজ পৃথিবীর পরিচালক সহিদ মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক ব্যবসায়ী কামরুল ইসলাম, মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের প্রভাষক মো. মঞ্জুরুল হক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিক্ষক মুহাম্মদ আহাদ আল মুঈন, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক টাঙ্গাইল পলিটেকনিক ইন্সিটিউটের  ক্রাফট্ ইন্সট্রাক্টর কুঞ্জ বর্মন, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিক্ষার্থী শেখ মো. ইমাম হোসেন লিমন। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন সমিতির অর্থ সম্পাদক সাংবাদিক তনয় বিশ্বাস।  এসময় সমিতির সভাপতি সেলিম আহমদ এর হাতে ক্রেস্ট তুলে দেন সহ-সভাপতি মো. নাজিম উদ্দিন এবং যুগ্ম সাধারণ সম্পাদক প্রাণেশ রঞ্জন রায়।  এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  এসময় সমিতির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সেলিম আহমদ শিক্ষা মন্ত্রনালয়ের অধীনে নেত্রকোনায় অবস্থিত শেখ হাসিনা বিশ্যবিদ্যালয়ের প্রজেক্ট ডাইরেক্টর (পিডি) হিসেবে যোগদান করবে বলে ।

উল্লেখ্য, গতবছর টাঙ্গাইলে বসবাসরত  ময়মনসিংহ অঞ্চলের ৫ জেলা (ময়মনসিংহ, কিশোরগঞ্জ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা) নিয়ে টাঙ্গাইলস্থ ময়মনসিংহ আঞ্চলিক সমিতি গঠন করা হয়। 

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি