০৯:২৫ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ -অপহৃতা উদ্ধার থানায় মামলা 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে (১২) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী বাবুল হোসেন নয়নের (২৪) বিরুদ্ধে। উপজেলার প্রতিমাবংকী গ্রামে এ ঘটনা ঘটে। ২৫ সেপ্টেম্বর বুধবার  অপহৃতা  মেয়েটি উদ্ধার হলে ওইদিন রাতেই মেয়েটির মা বাদী হয়ে প্রতিবেশী বাবুল হোসেন নয়নসহ তিনজনকে আসামি করে সখীপুর থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন। বৃহস্পতিবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। 

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে উপজেলার প্রতিমাবংকী গ্রামের গোল্ডেন লাইফ কিন্ডার গার্ডেনে ৬ষ্ঠ শ্রেণিতে পড়–য়া ওই স্কুল ছাত্রী প্রতিমাবংকী বাজারের পূর্বপাশে তুলাতলা ব্রিজের কাছে এসে পৌঁছলে প্রতিবেশী মৃত শাহজাহান আলীর ছেলে বাবুল হোসেন নয়ন ও তার সঙ্গীরা জোরপূর্বক মেয়েটিকে গাড়িতে উঠিয়ে নেয়। পরে ওই মেয়েটিকে কক্সবাজার নিয়ে এক হোটেলে আটকে রেখে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরে গত ২৫ সেপ্টেম্বর সকালে অপহরনকারী বাবুল হোসেন নয়ন মেয়েটিকে টাঙ্গাইল ডিসি পার্কে রেখে কৌশলে বাবুল পালিয়ে যায়। পরে মেয়েটি তার মাকে মুঠোফোনে বিস্তারিত জানালে পুলিশের সহায়তায় মেয়েটিকে উদ্ধার করা হয়। 

মামলার বাদী ওই মেয়েটির মা ধর্ষক বাবুল হোসেন নয়ন ও এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই)আসাদুজ্জামান জানান, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন  হয়েছে। 

এ প্রসঙ্গে সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচ এম লুৎফুল কবির জানান, থানায় শিশু অপহরণ ও ধর্ষণ মামলা হয়েছে। মামলার প্রধান আসামি বাবুল হোসেন নয়নসহ অন্যদেরও  গ্রেফতারের চেষ্টা চলছে। 

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি