০২:৩৯ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চুরি হওয়া সিএনজি উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩১ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর থেকে চুরি হওয়া ৩টি সিএনজি চালিত অটোরিক্সা নরসিংদী থেকে উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ। 

শুক্রবার রাতে নরসিংদী সদরের বরই বাড়ী বাজার এলাকা থেকে অটো রিক্সা দুটি উদ্ধার করে পুলিশ।  

জানা গেছে, গত ৮ জুলাই মির্জাপুর পৌর এলাকার পুষ্টকামুরী গ্রামের বেল্লাল মিয়ার বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে সিএনজি চালিত তিনটি নতুন অটোরিক্সা চোরের দল চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে অটোরিক্সা মালিক মো. জাহাঙ্গীর হোসেন মির্জাপুর থানায় মামলা করেন। পরে ঢাকার সিআইডি ও মির্জাপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে সিএনজিগুলোর সন্ধান পান। 

শুক্রবার রাত আটটার দিকে নরসিংদী শহরের বরই বাড়ী বাজার এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় দুটি সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করেন। তবে পুলিশ এর সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।  

মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মজিবর রহমানের সঙ্গে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে চুরি যাওয়া তিনটি সিএনজি চালিত অটোরিক্সার মধ্যে দুইটি উদ্ধার করা হয়েছে। অন্যটিও উদ্ধারে চেষ্টা চলছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি