১০:২৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ব্যাংক কর্মকর্তার মৃত্যু ও নৌকার মাঝি নিখোঁজ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের জাহিদ হাসান জিকরু (২৭) নামের এক ব্যাংক কর্মকর্তার পানিতে ডুবে মৃত্যু হয়েছে। 

শুক্রবার বিকেলে কিশোরগঞ্জের করিমগঞ্জ এলাকার হাওর অঞ্চলে এ ঘটনা ঘটে। জাহিদ হাসান মির্জাপুরের পুষ্টকামুরী পূর্ব উত্তরপাড়া গ্রামের  ইয়াছিন মিয়ার ছেলে। তিনি ব্যাংক এশিয়া ময়মনসিংহ জেলায় কর্মরত ছিলেন।

জানা যায় জাহিদ ও তার ৫ জন বন্ধু মিলে কিশোরগঞ্জের করিমগঞ্জে নৌকাযোগে বেড়াতে যান। পরে সেখান থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরের একটি হাওরের মাঝখানে ব্রিজে গিয়ে অবস্থান নেন তারা। পানিতে নেমে ৬ বন্ধু মিলে ছবি তুলছিলেন । এমতাবস্থায় হঠাৎ ঢেউ আসলে ৩জন পানিতে ডুবে যান। দুই বন্ধু পানি থেকে উঠতে পারলেও জাহিদ পানির স্রোতে ভেসে যান। প্রায় ২ ঘন্টার পর তাকে মৃত অবস্থায় পানি থেকে উদ্ধার করা হয়। লাশ মির্জাপুর নিয়ে আসলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

অপরদিকে ইঞ্জিন চালিত নৌকার মাঝি নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ  শাহিনুরের (৪০) বাড়ি ঢাকার জেলার ধামরাই উপজেলার হাজিপুর গ্রামে। শুক্রবার বিকেলে উপজেলার লৌহজং নদীতে এ ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস সূত্র জানায়, হাজিপুর গ্রামের বেশকয়েকজন লোকজন ইঞ্জিন চালিত নৌকাযোগে মির্জাপুরে ঘুরতে আসেন। বাড়ি ফেরার পথে উপজেলার মীর দেওহাটা এলাকায় পৌঁছালে নদীতে পড়ে যান শাহিনুর। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২ ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। অনেক চেষ্টার পরও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এ বিষয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুল ইসলাম বলেন, শুক্রবার রাত হয়ে যাওয়ার ফলে অন্ধকারে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছিলো। শনিবার সকাল ৮টা থেকে ডুবুরি দলের সদস্যরা উদ্ধার কাজ শুরু করছেন।

মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার বলেন নিখোঁজ মাঝিকে শনিবার বিকাল পর্যন্ত পাওয়া যায় নি।


 

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি