০৯:৪১ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশের মরদেহবাহী পরিত্যক্ত ব্যাগ ঘিড়ে রহস্য !

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

পুলিশের মরদেহবাহী পরিত্যক্ত ব্যাগকে ঘিড়ে প্রবল উৎসাহ, আতঙ্ক আর রহস্যের সৃষ্টি হয়েছে। 

টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিণ কলেজ পাড়ায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় আকস্মিক এ ব্যাগটি দেখে স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক, উৎসাহ আর এ রহস্যের জন্ম নেয়। তবে ওই ব্যাগটির রহস্য উৎঘাটনের পুলিশী তৎপরতায় ব্যাগটির ভিতরে মরদেহ পেচানো একটি তালাই আর কিছু কাপড় পাওয়া গেলেও কোন মরদেহ পাওয়া যায়নি। এ নিয়ে পুলিশের ধারণা আতঙ্ক আর উৎসাহ সৃষ্টির চেষ্টায় কেউ পরিত্যক্ত ওই ব্যাগটি এই স্থানে ফেলে গেছেন।

জানা যায়, টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিণ কলেজ পাড়ায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় আকস্মিক এ ব্যাগটি দেখে স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক, উৎসাহ আর এ রহস্যের জন্ম নেয়। তবে ওই ব্যাগটির রহস্য উৎঘাটনের পুলিশী তৎপরতায় ব্যাগটির ভিতরে মরদেহ পেচানো একটি তালাই আর কিছু কাপড় পাওয়া গেলেও কোন মরদেহ পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, পুলিশের মরদেহবাহী ব্যাগে মোরানো মরদেহ পেচানো একটি তালাই আর কিছু কাপড় ফেলে রাখার পিছনে স্থানীয়দের মাঝে আতঙ্ক, রহস্য আর উৎসাহ সৃষ্টির চেষ্টায় অজ্ঞাত কেউ পরিকল্পিত ভাবে ওই ব্যাগটি এই স্থানে ফেলে গেছেন। এছাড়াও বিষয়টি পুলিশকে বিতর্কিত করার চেষ্টাও করা হয়েছে বলেও মনে করেন তিনি। তবে কেন এ রহস্য সৃষ্টির চেষ্টা বিষয়টি উৎঘাটনে তৎপরতা অব্যাহত রাখবে পুলিশ বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি