০৮:৩৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. ইউনুস আলী, ধনবাড়ী | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ধনবাড়ী থানা পুলিশ। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধনবাড়ী বাসস্ট্যান্ডের পানসীতরী হোটেলের নীচ থেকে মাদক ব্যবসায়ী আরিফুল ইসলাম (৩০) কে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। সে কিসামত ধনবাড়ীর মহর আলীর ছেলে।

ধনবাড়ী থানার এসআই মো. হান্নান জানান, সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে ধনবাড়ী বাসস্ট্যান্ডের পানসীতরী হোটেলের নীচ থেকে গ্রেফতার করি। এ সময় তার দেহ তল্লাশি করে ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। 

বুধবার তাকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি