০১:৩৫ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ জানুয়ারী ২০১৮ | | ১৮৫৫
, টাঙ্গাইল :

বিপুল পরিমাণ ইয়াবা ও এক মহিলাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাবের সদস্যরা।

বুধবার সাংবাদিকদের এ তথ্য জানান টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে টাঙ্গাইল পৌরএলাকার নতুন বাসস্ট্যান্ডের নাভানা সিএনজি ফিলিং স্টেশনের পূর্ব পাশে শুকুর মাহমুদের হোটেলের ভিতর অভিযান চালিয়ে এক মহিলাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা ২৮৫০ পিছ ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের গোলাম রহমান ছেলে মোঃ জিয়াউল হক (৩৫), কক্সবাজারের টেকনাফ এর নীলা পূর্বপানখালী কালা মিয়ার ছেলে মোঃ মোস্তাক আহমেদ (২৮), কক্সবাজারের বাহারছড়ার মোঃ মোস্তাক মিয়ার স্ত্রী তানিয়া (২৩)।

আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা কক্সবাজার থেকে সংগ্রহ করে টাঙ্গাইল জেলা শহর এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রি করে আসছিল দাবি করে তিনি বলেন, টাঙ্গাইল জেলার শহর এলাকাসহ আশপাশের থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ করছিল এই চক্রটি। পাশাপাশি নতুন ইয়াবা সেবী তৈরি করতে যুবকদের মাদক সেবনেও উদ্ভুদ্ধ করে আসছিল বলে তিনি জানান।

গ্রেফতারকৃত বিরুদ্ধে টাঙ্গাইল র‌্যাবের পুলিশ পরিদর্শক মোঃ সবুজ মিয়া বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেন বলেও তিনি নিশ্চিত করেন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি