০৪:৩৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রাকের চাপায় স্বামী-স্ত্রী নিহত

আজকের টেলিগ্রাম ডেস্ক | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৪ মে ২০১৭ | | ৪৭০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাকের চাপায় স্বামী এবং স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের ছেলে আহত হন। বুধবার সকালে উপজেলার ব্রাম্মন শাসন নতুনভাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালপুর উপজেলার ডাংডাইল বাকুটি গ্রামের সুলতান মাহমুদ (৩২) এবং তার স্ত্রী রউশন আরা বেগম (২৮)।

ঘাটাইল থানার এসআই মোহাম্মদ নুরুজ্জামান বলেন, হতাহতরা মোটরসাইকেলযোগে কালিহাতী যাচ্ছিল। এ সময় তারা ঘাটাইল উপজেলার বাম্মনশাসন নতুনভাগে পৌঁছলে একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুলতান নিহত ও তার স্ত্রী-ছেলে আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রউশন আরা বেগম এর (২৮) মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি