১২:২৩ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চোরাই রাবার ভর্তি ট্রাকসহ আটক ২

মধুপুরে পাচার চক্রের সদস্যদের হুমকিতে বাগান ব্যবস্থাপকের জিডি

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | |
ছবি: সংগৃহীত
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুর উপজেলার পীরগাছা রাবার বাগানের প্রায় ৩ লাখ টাকার অপরিশোধিত রাবার চুরির ঘটনায় থানায় অভিযোগ ও তার ভিত্তিতে রাবার ভর্তি ট্রাকসহ চালক ও হেলপারকে গত ২৫ এপ্রিল রাত সাড়ে তিনটার দিকে আটক করে পুলিশ। এ রাবার পাচারের সাথে শফিকুল ও বাবা জমশের নামের দুই বাপ বেটার যুক্ত থাকার ওই অভিযোগে ক্ষিপ্ত হয়ে বাগান ব্যবস্থাপকের মোবাইলে গত দুইদিন ধরে হুমকি ধামকি দেয়ার কারণে অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় থানায় জিডি করেছেন বাগান ব্যবস্থাপক কেএম মাহবুব আলম।  জিডি নম্বর ১১৫১, তারিখ ২৭.০৪.২০২১।

উল্লেখ্য, রবিবার(২৫এপ্রিল)দিনগত রাত সাড়ে তিনটার দিকে অভিযান চালিয়ে মধুপুর পৌর এলাকার নাগবাড়ী জটাবাড়ীর মাঝামাঝি আবদুল মালেক বিএসসি’র বাড়ির মোড় থেকে ওই রাবার উদ্ধার হয়।  পীরগাছা রাবার বাগানের ব্যবস্থাপক কেএম মাহবুব আলম  মির্জাবাড়ী ইউনিয়নের ব্রাহ্মণবাড়ী গ্রামের বাসিন্দা বাবা জমশের আলী ও ছেলে শফিকুলকে এ ঘটনায় দায়ী করে মধুপুর থানায় একটি  অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করে ৩৭ বস্তা(১৯৮০ কেজি) রাবার ভর্তি ট্রাকসহ( ঢাকা মেট্রো ট-১১-৯৫৯০) ট্রাকের ড্রাইভার মো.বেলাল হোসেন (৩৫) ও  হেলপার সুমন মিয়া(২২) নামের দুইজনকে আটক করে।  উদ্ধারকৃত রাবারের বাজার মূল্য আনুমানিক ২ লাখ ৯৭ হাজার টাকা। 

ম্যানেজার কেএম মাহবুব আলম অভিযোগ করেন, এ ঘটনার পর থেকে মোবাইল ফোনে অব্যাহতভাবে জমশের আলীরা নানা হুমকি ও ভয়ভীতি দিয়ে যাচ্ছিলেন।একই চক্রের অপর সদস্য অরণখোলা গ্রামের জনৈক রহমত আলীর ছেলে বাচ্চু মিয়াও ফোনে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকি দিয়ে যাচ্ছেন বলে উল্লেখ করেন তিনি। অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই সুশান্ত সরকারকেও জানানো হয়েছে হুমকির কথা।  এ্সআই সুশান্ত বিষয়টি স্বীকার করেছেন।

মধুপুর থানার ডিউটি অফিসার এসআই আবদুল হাই জিডি করার সত্যতা স্বীকার করে জানান, একটি মোবাইল ফোন নম্বর ও তার মালিক বাচ্চু মিয়া উল্লেখ করে ম্যানেজার জিডি করেছেন। তদন্ত সাপেক্ষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি