১২:১৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে গ্রামে গ্রামে মাস্ক বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

মহামারী করোনাভাইরাসে সংক্রমণ ঠেকাতে টাঙ্গাইলের গোপালপুরে ফেসবুক ভিক্তিক সংগঠন 'আমরা গোপালপুরবাসী' গ্রুপের উদ্দোগে উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে মাস্ক বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার নগদাশিমলা এলাকায় জনসচেতনতামূলক প্রচারণাসহ মাস্ক বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা।

পরে গ্রুপের এডমিন ও ভলান্টিয়ারগণ এ কর্মসূচির প্রথম দিনে উপজেলার নগদাশিমলা ও হাদিরা ইউনিয়নের গোয়ালবাড়ি, পলশিয়া, রামদেবপুর, আজগড়া, মাকুল্লা গ্রামসহ প্রায় দশ গ্রামবাসীর মধ্যে দুই হাজার মাস্ক বিতরণ করেন।

বিতরণকালে গ্রুপ এডমিন আতাউর মিতুল, বিশ্বজিৎ চক্রবর্তী, মুহাম্মদ সাইফুল ইসলাম, আনজু আনোয়ারা ময়না, আল আমিন শোভন, আসাদুল হক মাসুম, কে এম মিঠু, রতন ঘটক ও সাংবাদিক রুবেল আহম্মেদ উপস্থিত ছিলেন।

গ্রুপের পক্ষ থেকে জানানো হয়, এ গ্রুপের উদ্দোগে পর্যায়ক্রমে উপজেলার ইউনিয়ন পর্যায়ের গ্রামে গ্রামে দশ হাজার মাস্ক বিতরণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি