০৪:৫৩ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভাসানী পরিষদ-এর উদ্যোগে 'নিরন্ন মানুষের জন্য ঈদ উপহার' নিয়ে ভার্চুয়াল সভা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৬ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

ঈদ উপলক্ষে নিরন্ন মানুষের জন্য ঈদ উপহার পৌঁছে দেয়ার জন্য ভাসানী পরিষদ-এর উদ্যোগে এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় মোঃ জিন্নাহ খান এর সভাপতিত্বে ভাসানী পরিষদ কেন্দ্রীয় কমিটির এ ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। 

সভায় ভাসানী পরিষদের ঈদ তহবিলে দান অনুদান গ্রহণ ও আগামী ২৭ রমজান (১০ মে ২০২১) নিরন্ন মানুষের মাঝে ত্রাণ/ঈদ উপহার বিতরণ করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া পরিষদ-এর ওয়েব সাইটটি আধুনিকায়ন করার সিদ্ধান্ত নেয়া হয়। এ ব্যাপারে পরিষদের সম্মানীত সদস্য সালমান জুয়েল রহমান ও জাফর মুহাম্মদ কে দায়িত্ব অর্পণ করা হয় এবং আগামী এক মাসের মধ্যে এর অগ্রগতি তুলে ধরার অনুরোধ করা হয়। এসময় উপস্থিত ছিলেনঃ ড.শফিকুল ইসলাম কানু (উপদেষ্টা), মোঃ আব্দুর রাজ্জাক (উপদেষ্টা), রওশন আরা রাণী (উপদেষ্টা), মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু, মোহাম্মদ রফিকুল ইসলাম মীর্জা, সালমান জুয়েল রহমান, দিলোয়ারা সুলতানা, মোঃ অলিউল্লাহ, রাকিবুল হাসান রানা, জাফর মুহাম্মদ, তৌকির আহমেদ।

সভায় পরিষদের অন্যতম উপদেষ্টা গেরিলা লিডার ড. শফিকুল ইসলাম কানু মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অবদান তুলে ধরে তাঁকে স্বাধীন বাংলাদেশের নির্মাতা আখ্যা দেন এবং এ ব্যাপারে ভাসানী পরিষদকে প্রস্তাবনা গ্রহনের অনুরোধ জানান।

সভা সঞ্চালনা করেন ভাসানী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আজাদ খান ভাসানী।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি