০১:২৫ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ম‌্যজি‌স্ট্রেট‌কে লাঞ্ছিতের ঘটনায় সেনা সদস‌্যসহ  আটক ২

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৬ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে অ‌বৈধ বালু অ‌ভিযান প‌রিচালনার সময় নির্বাহী ম‌্যাজি‌স্ট্রেট‌কে শারী‌রিকভা‌বে লা‌ঞ্চিত করার ঘটনা ঘ‌টে‌ছে। এঘটনায় এক সেনা সদস‌্যসহ দুইজন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

আটক সেনা সদস্য শরিফ উদ্দিন (আইডি নং-১৩০৫৭২)  কুমিল্লা ক্যান্টনমেন্টে কর্মরত। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর উপ‌জেলায়। সে বর্তমানে দুই মাসের ছুটিতে রয়েছে।

বৃহস্প‌তিবার (২২ এ‌প্রিল) বি‌কে‌লে উপ‌জেলার দপ্তিয়র ইউয়িনের বাগকাটারী এলাকায় এই ঘটনা ঘ‌টে।

লা‌ঞ্চিত উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট তারিন মসরুর‌কে প্রাথ‌মিক চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে।

জানা গে‌ছে, নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট তারিন মসরুর‌ নেতৃত্বে উপ‌জেলার বাগকাটারী এলাকায় বালুর ঘা‌টে ভ্রাম‌্যমান আদালত প‌রিচালনা করা হয়। এসময় বালু ব‌্যবসায়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা ভূমি কর্মকর্তা তারিন মসরুরকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা টাঙ্গাইল র‌্যাব-১২ কে অবহিত কর‌লে র‌্যাব ও থানা পুলিশ ঘটনাস্থল থে‌কে ম‌্যা‌জি‌স্ট্রেট‌কে উদ্ধার ক‌রে। এসময় হামলাকারী সেনা সদস্য শরিফ উদ্দিনসহ ২ জনকে আটক করেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর জানান, বাগকাটার যমুনার নদী থে‌কে দীর্ঘদিন যাবৎ ধ‌রে অবৈধভা‌বে ড্রেজার বসিয়ে বালু উত্তোলন করে আসছিল। প‌রে বালুর ঘা‌টে অ‌ভিযান চা‌লি‌য়ে জাহাঙ্গীর ও উজ্জ্বল না‌মের দুইজন‌কে আটক করা হয়। এ খবরে ক্ষিপ্ত হয়ে তা‌দের আত্মীয় সেনা সদস্য শরীফ উদ্দিন দলবল নিয়ে ভ্রাম‌্যমান আদালতের উপর হামলা চালায়। এসময় আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার পাশাপা‌শি আটককৃতদের ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান  ব‌লেন, হামলাকারী সেনা সদস্য শরিফ উদ্দিনকে  পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। এছাড়া ঘাটাইল ক‌্যান্টন‌মে‌ন্টের সা‌থে যোগা‌যোগ করা হ‌য়ে‌ছে। যে‌হেতু তি‌নি সেনা সদস‌্য সুতরাং তার বিচার সেনা আই‌নে হ‌বে। শুক্রবার তাকে ঘাটাইল ক্যান্টনমেন্টে হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি