১২:০২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে সবজি বোঝাই পিকআপভ্যান থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে সবজি বোঝাই মিনি পিকআপভ্যান থেকে ৩৫৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২। রোববার (১১ এপ্রিল) সকালে ঢাকা-টাঙ্গাইল-মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মদনখালী এলাকার দুলা মিয়ার ছেলে নাজমুল ইসলাম ও দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মালদাই এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম।

টাঙ্গাইলের র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কমান্ডার এরশাদুর রহমান বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে মিনি পিকআপভ্যানে তল্লাশি চালিয়ে ৩৫৫ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় দুইজনকে আটক করা হয়। এঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি