০৩:৪১ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফজলুল হক সভাপতি, মাজহারুল ইসলাম সাধারণ সম্পাদক  

ঘাটাইল ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৯ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ফজলুল হক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাজহারুল ইসলাম। এছাড়া সকল প্রার্থীদের মধ্যে সব থেকে বেশী ৯০৯ ভোট পেয়ে নাট্য ও প্রমোদ সম্পাদক পদে নাজমুল ইসলাম নির্বাচিত হয়েছেন। ঘাটাইল ডট কম প্রাপ্ত ফলাফলে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। 
 
সোমবার (৮ মার্চ) ঘাটাইল ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। সমিতির ১১টি সাংগঠনিক পদের বিপরীতে ১০টি পদে ২৮ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেন। এছাড়া সদস্য পদে ৫ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতোপূর্বে নির্বাচিত হয়েছেন।
 
নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আসাদ্দৌলা শিরন (গরুর গাড়ী) এবং মো. ফজলুল হক তালুকদার (ছাতা)। এতে ফজলুল হক ৭৯০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদ্দৌলা শিরন পেয়েছেন ৫৪৫ ভোট।

সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন ৯ জন। তাদের মধ্যে সবথেকে বেশী ৫৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকে খোকন খান। এছাড়াও ৫৩৮ ভোট পেয়ে হরিন প্রতীকে আজহারুল ইসলাম এবং ৪৯৬ ভোট পেয়ে টিউবওয়েল প্রতীকে মনসুর আলী নির্বাচিত হয়েছেন।
 
সাধারণ সম্পাদক পদে মাছ প্রতীকে ৬৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাজহারুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতীকে শামীম তালুকদার পেয়েছেন ৫৯৯ ভোট।
 
যুগ্ম-সম্পাদক পদে হাঁস প্রতীকে ৭৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহ আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাঘ প্রতীকে বিপুল চন্দ্র পেয়েছেন ৫৪১ ভোট।
 
কোষাধ্যক্ষ পদে টেবিল প্রতীকে নুরুল ইসলাম ৬৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালাচাবি প্রতীকে লুৎফর রহমান পেয়েছেন ৫৫৮ ভোট।
 
দপ্তর সম্পাদক পদে প্রজাপতি প্রতীকে খোকন রানা ৫৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইকেল প্রতীকে শহিদুল ইসলাম আয়নাল পেয়েছেন ৪৯৩ ভোট।
 
সমাজ কল্যাণ সম্পাদক পদে চাঁদতারা প্রতীকে নজরুল ইসলাম ৬৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাপ ফুল প্রতীকে কামাল হোসেন পেয়েছেন ৫৮৪ ভোট।
 
ক্রীড়া সম্পাদক পদে উড়োজাহাজ প্রতীকে সবুজ মিয়া ৬৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকে ইয়ামিন হাসান পেয়েছেন ৫৭২ ভোট।

নাট্য ও প্রমোদ সম্পাদক পদে গিটার প্রতীকে সবথেকে বেশী ৯০৯ ভোট পেয়ে নাজমুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেলিভিশন প্রতীকে রুহুল আমীন খোকন পেয়েছেন ৩১৮ ভোট।
 
প্রচার সম্পাদক পদে মাইক প্রতীকে আব্বাস আলী ৭৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ময়ুর প্রতীকে আশরাফ আলী পেয়েছেন ৪৭০ ভোট।
 
সাংগঠনিক সম্মানিত সদস্য পদে একাধিক প্রার্থী না থাকায় ৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বদ্বিতায় বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন, মো. আবুল কালাম, শামীম আল মামুন, মো. শামীম, মো. হাফিজুর রহমান হাসান, মো. লাভলু মিয়া।
 
ঘাটাইল ব্যবসায়ী সমিতির নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণর জন্যে একটি নির্বাচন কমিশন গঠন করা হয়। এর কর্মকর্তারা হচ্ছেন, প্রধান নির্বাচন কমিশনার মো. খলিলুর রহমান মিয়া, নির্বাচন কমিশনার মো. হেলাল উদ্দিন ও মো. নজরুল ইসলাম। ভোট গ্রহণে তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেন এবং সকল বিষয়ে সর্বাত্মক সহায়তা করেন।
 
নির্বাচন পরিচালনা কমিটির কর্মকর্তারা হচ্ছেন, আহ্বায়ক মোঃ আব্দুর রশিদ মিঞা, যুগ্ম আহবায়ক মো. আব্দুল হালিম, মো. দোলোয়ার হোসেন। সদস্য সচিব মো. লুৎফর রহমান তালুকার। সদস্য নয়ান উদ্দিন নয়ন, মো. রফিকুল ইসলাম (রণ) এবং মো. জয়নুল আবেদিন (নান্নু) ।
 
নির্বাচনে বিশৃঙ্খলা ঠেকাতে ঘাটাইল থানা পুলিশের একটি দল দায়িত্ব পালন করে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি