০২:২৭ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল সদরের সাংসদ ছানোয়ার হোসেন করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২০ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৫ (সদর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন করোনা আক্রান্ত হয়েছেন। 

শনিবার (১৯ নভেম্বর) রাতে তিনি করোনার নমূনা পরীক্ষার ফলাফলে এই তথ্য জানতে পারেন। সাংসদের সাথে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক এবং হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা করোনা আক্রান্ত হয়েছেন। 

টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রামপদ রায় সাংসদের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তিনি বলেন, স্থানীয় সাংসদ হালকা জ্বর অনুভব করায় শনিবার (১৯ ডিসেম্বর) সকালে উনার নমূনা সংগ্রহ করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ল্যাবে পাঠানো হয়। পরে সন্ধ্যার দিকে নমূনার ফলাফল সংগ্রহ করা হলে তাতে তাদের করোনা পজেটিভ আসে। 

এসময় তিনি আরো জানান, সাংসদ নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। তবে তাঁর শরীরে জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ দেখা যায়নি ও শারীরিক অবস্থারও কোন অবনতি হয়নি। 

এদিকে পরিবারের পক্ষে সাংসদ ছানোয়ার হোসেনের ছোট ভাই মনোয়ার হোসেন সাংসদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি