০৭:৩৪ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

“নেই সন্তান এখন হারালাম স্বামী”-সৌদিতে নিহত আল আমিনের স্ত্রী

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

নেই সন্তান আবার এখন হারালাম স্বামী। সৌদি আরবের বন্দরনগরী জেদ্দায় সড়ক দূর্ঘটনায় নিহত আলআমিনের যুবতি স্ত্রী বিলকিস এর এমন আর্তনাদে ভারি হয়ে আসছিল আকাশ বাতাস। টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের আউলাতৈল গ্রামের ফরহাদ আলী ও ফিরোজা বেগমের একমাত্র ছেলে নিহত আল আমিন (৩০) জেদ্দার ইয়ামামা নামের একটি ক্লিনিং কোম্পানীতে গাড়ী চালক পদে কর্মরত ছিলেন। আলামিনের বড় বোন রয়েছে।

আল আমিনের যুবতি স্ত্রী ও পাশ্ববর্তী আউলিয়াবাদ গ্রামের মেয়ে বিলকিস বেগম জানান, বুধবার রাতে সৌদিতে বসবাসরত তার স্বামী আল আমিন সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার খবর বাড়ীতে আসে। গত ৫ বছর আগে ছুটিতে এসে পারিবারিকভাবে আল আমিনের সাথে বিয়ে হয় তার। কিছুদিন ছুটি কাটিয়ে ভাগ্য পরিবর্তনের আশায় পুনরায় সৌদি পাড়ি জমান আল আমিন। বিয়ের বছর পাঁচটি গেলেও এখনও হননি তারা সন্তানের বাবা মা। 

এছাড়াও আল আমিনই ছিল তাদের একমাত্র ভরসা। তার বাবা মা অসুস্থ থাকায় আগামী ১২ ফেব্রুয়ারি তার দেশে ফেরার কথা ছিলো। আমাদের ৩ লাখ টাকা ঋণও রয়েছে। তাকে হারিয়ে আমরা খুবই অসহায়। এখন আমাদের কে দেখবে? 

আল আমিনের পরিবারে স্ত্রী বিলকিস ছাড়াও রয়েছে আল আমিনের বাবা মা আর বড় একটি বোন। আল আমিনের এই অকালমৃত্যুতে পরিবারসহ গ্রাম জুড়ে বইছে শোকের মাতম।

আবেগ আপ্লুতকন্ঠে বিলকিস আরো বলেন,  আমি স্বামীকে আর পাব না, তবে আমার মৃত্য স্বামীর মরদেহটি শেষবারের মতো যেন দেখতে পাই। তিনি দ্রুত সৌদিতে নিহত তার স্বামী আল আমিনের মরদেহটি পরিবারের কাছে ফিরিয়ে সরকারের সহযোগিতা কামনা করেছেন।

নাগবাড়ী ইউনিয়ন পরিষদ ওই গ্রামের ইউপি সদস্য আব্দুস সালাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কৃষক পরিবারের সন্তান আলামিনরা দুই-ভাই বোন। সে খুব শান্ত প্রকৃতির ছেলে ছিলো আল আমিন। পরিবারে দারিদ্রতা দূর করতে আলামিন ১১ বছর আগে সৌদি আরবে যান। আল আমিন পাশের গ্রাম আওয়ালিয়াবাদে বিয়ে করে। তাদের কোন সন্তানাদি হয়নি।

উল্লেখ্য, গতকাল বুধবার দুপুরে জেদ্দার হাই আল সামির এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হন আল আমিনসহ তিন বাংলাদেশী। দুর্ঘটনার পর সৌদি রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ, সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয় ও সিভিল ডিফেন্সের জরুরি দল ঘটনাস্থল যায়। নিহতদের উদ্ধারকৃত মরদেহ কিং আব্দুল আজিজ হাসপাতালে হিমঘরে রাখা হয়েছে।

এআরটি /এসআর

আপনার মন্তব্য লিখুন...

ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি