১১:২১ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে নির্বাচনী সহিংসতায় ২ নারীসহ আহত ৯

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৭ এপ্রিল ২০১৭ | | ২০৬৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে দুই নারীসহ উভয়পক্ষের নয়জন আহত হয়েছেন।

সোমবার বিকেলে দাড়িয়াপুর ইউনিয়নের প্রতিমা বংকী গ্রামে এ সংঘষের ঘটনা ঘটে।

আহতদের সাতজনকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত দুইজনকে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দাড়িয়াপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিজয়ী ইউপি সদস্য নজরুল ইসলামের সমর্থকরা সোমবার বিকেলে বিজয় মিছিল বের করে। মিছিলটি পরাজিত প্রার্থী আবু তালেব (ঠান্ডু) তালুকদারের বাড়ির পাশ যাওয়ার সময় উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে উভয়পক্ষের আবদুল খালেক তালুকদার (৬০), বাবু তালুকদার (২২), শাহনাজ বেগম (২৪), হাসান তালুকদার (১৮), বিল্লাল হোসেন (২৩) শাহ-আলম তালুকদার (২০), জোসনা আক্তার (৩৫), জুয়েল (২৫) এবং জাহিদুল (২৩) আহত হন। এদের মধ্যে গুরুতর আহত জোসনা ও বাবু তালুকদারকে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মো. আবু তালেব (ঠান্ডু) তালুকদার বলেন, নজরুল মেম্বার ও তার কর্মী সমর্থকরা বিজয় মিছিল নিয়ে আমার বাড়িতে এসে আমার ভাই ভাতিজিসহ ছয়জনকে পিটিয়ে আহত করেছে।

অন্যদিকে বিজয়ী প্রার্থী মো. নজরুল ইসলাম উল্টো অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ মিছিলে পরাজিত প্রার্থীর লোকজন আমার লোকজনদের উপর হামলা করে তাদের পিটিয়ে আহত করেছে।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি