০৪:৫০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে নির্বাচনী সহিংসতায় ২ নারীসহ আহত ৯

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৭ এপ্রিল ২০১৭ | | ২০৬৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে দুই নারীসহ উভয়পক্ষের নয়জন আহত হয়েছেন।

সোমবার বিকেলে দাড়িয়াপুর ইউনিয়নের প্রতিমা বংকী গ্রামে এ সংঘষের ঘটনা ঘটে।

আহতদের সাতজনকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত দুইজনকে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দাড়িয়াপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিজয়ী ইউপি সদস্য নজরুল ইসলামের সমর্থকরা সোমবার বিকেলে বিজয় মিছিল বের করে। মিছিলটি পরাজিত প্রার্থী আবু তালেব (ঠান্ডু) তালুকদারের বাড়ির পাশ যাওয়ার সময় উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে উভয়পক্ষের আবদুল খালেক তালুকদার (৬০), বাবু তালুকদার (২২), শাহনাজ বেগম (২৪), হাসান তালুকদার (১৮), বিল্লাল হোসেন (২৩) শাহ-আলম তালুকদার (২০), জোসনা আক্তার (৩৫), জুয়েল (২৫) এবং জাহিদুল (২৩) আহত হন। এদের মধ্যে গুরুতর আহত জোসনা ও বাবু তালুকদারকে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মো. আবু তালেব (ঠান্ডু) তালুকদার বলেন, নজরুল মেম্বার ও তার কর্মী সমর্থকরা বিজয় মিছিল নিয়ে আমার বাড়িতে এসে আমার ভাই ভাতিজিসহ ছয়জনকে পিটিয়ে আহত করেছে।

অন্যদিকে বিজয়ী প্রার্থী মো. নজরুল ইসলাম উল্টো অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ মিছিলে পরাজিত প্রার্থীর লোকজন আমার লোকজনদের উপর হামলা করে তাদের পিটিয়ে আহত করেছে।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মাদক মামলায় যুবলীগ নেতা কারাগারে গীতা পাঠ প্রতিযোগিতা এসবি লিংক এর নতুন বাস স্ট্যান্ড উদ্বোধন ২ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মি ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া বিদ্যালয়ের মাটি খুঁড়ে পাওয়া গেল ৩৩ রাউন্ড গুলি  সর্ষের মধ্যে ভূত না, সর্ষই থাকা উচিত : দুদককে হাইকোর্ট বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক রুমান গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মাভাবিপ্রবিতে বিক্ষোভ ১১ তদন্ত কর্মকর্তার তালিকা চেয়েছেন হাইকোর্ট বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক জেল-হাজতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার জাহালম কাণ্ডের সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামল

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি