০১:১২ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত, আহত ২ আরোহী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৪ এপ্রিল ২০১৭ | | ১০৮৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত ও দুই আরোহী আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

শুক্রবার দুপুর দেড়টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের ভাওয়াল গ্রামের মো. আফসের আলীর চেলে মো. রহিম (২৩) তার দুই বন্ধুসহ মোটরসাইকেলে বেড়াতে বের হয়। পরে তারা আনালিয়াবাড়ী রেল ক্রসিং পার হওয়ার সময় মোটরসাইকেলটি রেল লাইনের উপর বন্ধ হয় যায়। এসময় দুই আরোহী লাফ দিয়ে নেমে গেলেও ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একতা এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রহিম মারা যায়। এতে আহত হয় দুই আরোহী। আহতদের স্থানীয়রা উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসে। তবে এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি