০৯:০৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

থমথমে অবস্থা, অতিরিক্ত পুলিশ মোতায়েন

বহিরাগতদের হামলায় মাভাবিপ্রবি শিক্ষার্থী গুরুতর আহত, বিক্ষুব্ধ শিক্ষার্থীরা

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০১৭ | | ২৭২০
, টাঙ্গাইল :

বহিরাগতদের হামলায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে উঠেছে শিক্ষার্থীরা। ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ২য় গেট সংলগ্ন এলাকার পরেশ রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। আহত রাগিব হাসান রানা গনিত বিভাগের ২য় বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী।

প্রতিবাদে বিশ্ববিদ্যালয় এলাকার বাজার সংলগ্ন সকল দোকানপাট বন্ধ করেছে দিয়েছে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রানা বিশ্ববিদ্যালয় থেকে পরেশ রেস্টুরেন্টের সামনে গেলে আগে থেকেই ওত পেতে থাকা দুস্কৃতিকারীরা অতর্কিত হামলা চালায়। হামলায় মাথায় ও বুকে গুরুতর যখম হয়। পরে সহপাঠিরা খবর পেয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। দুস্কৃতিকারীরা পৌর শহরের বাঘবাড়ী এলাকার কচির ছেলে অর্দি, তুলার ছেলে সজল ও জয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম বলেন, আইন শৃংখলা বাহিনীকে বিষয়টি জানানো হয়েছে। দুস্কৃতিকারী যেই হোক না কেন আইনের আওতায় আনা হবে।

অবস্থার অবনতি হওয়ায় আহত রানাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দিয়েছে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এদিকে হামলাকারীদের ধরতে অভিযান চালিয়েছে পুলিশ। ঘটনার পরই গাঁ ঢাকা দিয়েছে হামলাকারী ও তার পরিবারের সদস্যরা। ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে।

অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি