০১:১৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দিনে দুপুরে অপহরনের পর তিন লাখ টাকা ছিনতাই

| টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭ | | ২১২৯
, টাঙ্গাইল :
টাঙ্গাইলের মির্জাপুরে দিনে দুপুরে অপহরণের পর ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলা সদরের ত্রিমোহন বংশাই ব্রীজের উত্তর পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
 
জানা গেছে, উপজেলার লতিফপুর ইউনিয়নের টাকিয়া কদমা গ্রামের এরশাদ মিয়ার স্ত্রী মাসুমা বেগম (২৫) সোনালী ব্যাংক মির্জাপুর শাখা থেকে তিন লাখ টাকা ঋণ তুলে তার ভগ্নিপতি আবদুর রউফের সঙ্গে মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে ত্রিমোহন বংশাই ব্রীজের উত্তর পাশে পৌছালে সাদা রঙের একটি মাইক্রোবাস নিয়ে ৫/৬ জনের ছিনতাই কারীর একটি দল তাদের গতিরোধ করে। পরে জোর পূর্বক মাইক্রোবাসে তুলে চোখ মুখ বেঁেধ তাদের অহরণ করে ঢাকার দিকে রওনা হয়। ছিনতাইকারীরা মাসুমার ব্যাগে থাকা তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে মাসুমাকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় এবং আব্দুর রউফকে নবীনগর রোডের শ্রীপুর নামক স্থানে ফেলে রেখে যায়। সেখান থেকে মাসুমা বেগম সন্ধায় মির্জাপুর থানায় এসে একটি সাধারণ ডাইরি করেছেন।
 
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম তুহিন আলী জানান, ছিনতাই সংক্রান্ত একটি অভিযোগ থানায় এসেছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি