০২:২১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিবাহ রেজিস্ট্রারদের বাল্যবিবাহ না পড়ানোর শপথ করালেন ইউএনও

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৬ এপ্রিল ২০১৭ | | ৬৯৫
, টাঙ্গাইল :
টাঙ্গাইলের মির্জাপুরে মুসলিম নিকাহ রেজিস্ট্রার (কাজী) ও হিন্দু বিবাহ রেজিস্ট্রার পুরোহিতদের বাল্যবিবাহ না পড়ানো শপথ পাঠ করিয়েছেন ইউএনও ইসরাত সাদমিন। 
 
বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে বাল্যবিবাহমুক্ত উপজেলা গড়ার লক্ষে ইউএনওর নেয়া নানা পদক্ষেপের অংশ হিসেবে এ শপথ পাঠ করানো হয়।
 
বাল্যবিবাহ, সুন্দর দেশ ও সুস্থ জাতির গঠনের অন্তরায় বিষয়ে বিস্তারিত উপমা তুলে ধরে আলোচনা করেন ইউএনও। 
 
সভায় কাজীদের পক্ষ থেকে বাল্যবিবাহ না পড়ানো জন্য নির্বাহী কর্মকর্তাকে আশ্বস্ত করা হয়।
 
সচেতনতামূলক আলোচনা শেষে ইউএনও ইসরাত সাদমিন কাজীদের বাল্যবিবাহ না করানোর জন্য শপথ বাক্য পাঠ করান। এ সময় উপজেলা কাজী সমিতি সভাপতি কাজী শফিকুল ইসলাম ও  সম্পাদক হাফেজ মাওলানা ফরিদ হোসাইনসহ উপজেলার ১৭ জন কাজী ও একজন পুরোহিত উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি