০৫:২৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে পান্তা আকালী, দালাল ও বৃদ্ধাশ্রম নাটক মঞ্চায়িত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২ এপ্রিল ২০১৭ | | ২৭৬৬
, টাঙ্গাইল :

নাট্যঙ্গণ রাখিব সচল শ্লোগানে ভূঞাপুরের ধূমকেতু থিয়েটার তিনদিনব্যাপী নাট্যোৎসব পালন করেছে।

ভূঞাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ২৮ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত মঞ্চায়িত হয় নাটক পান্তা আকালী, দালাল ও বৃদ্ধাশ্রম।

মান্নান হীরার রচনা ও আব্দুল করিম খানের নির্দেশনায় পান্তা আকালী নাটকটিতে অভিনয় করেন শংকর সরকার, হারেচ আলী, আব্দুল করিম খান, শাহআলম, বজলুর রহমান, হাসান সরকার, সোহানা জামান মনিষা।

দ্বিতীয়দিন মঞ্চায়িত হয় নাটক দালাল। সালাম পারভেজ ফকিরের রচনা ও ফজলুল হক তালুকদারের নির্দেশনায় দালাল নাটকটিতে অভিনয় করেন মোহাম্মদ আলী খান, কালা চান, প্রদীপ চন্দ্র শীল, নাসির, অখিল চন্দ্র শীল, আজাদ, রিপন, হায়দার আলী খান, নাসির উদ্দিন ভ‚ঞা, ফণি লাল রবি দাস, হাসান প্রামানিক ও পরেশ চন্দ্র রবি দাস।

তৃতীয়দিন মঞ্চায়িত নাটক বৃদ্ধাশ্রম। মনোয়ার জাহান খোকনের রচনা ও মাহবুবুর রহমান স্বপনের নির্দেশনায় বৃদ্ধাশ্রম নাটকটিতে অভিনয় করেন মাহবুবুর রহমান স্বপন, হাসান ছারোয়ার লাভলু, সৈয়দ মেহেদী হাসান, মাসুদ রানা জহুরা, মুক্তা ও সোহানা জামান মনিষা।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ধুমকেতু থিয়েটার এর সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি