০৩:০৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপি জঙ্গীদের উৎসাহিত করার পথ বেছে নিয়েছে-ড. আব্দুর রাজ্জাক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩১ মার্চ ২০১৭ | | ১৫৩৪
, টাঙ্গাইল :

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি জামাত ও ধর্মভিত্তিক দলগুলো জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। রাজনীতিতে তারা আজ দেউলিয়া, বিপন্ন। এখন তারা জঙ্গীদের উৎসাহিত করার পথ বেছে নিয়েছে। দেশের ভাবমূর্তি নষ্ট করে উন্নয়নের চাকা স্তব্ধ করার অপচেষ্টা চালাচ্ছে বিএনপি জোট। ইনশাআল্লাহ ২০১৯ সালে সুষ্ঠু নিরপেক্ষ পরিবেশে অবাধ একটি নির্বাচন হবে। দৃঢ় বিশ্বাস আরো একবার আওয়ামীলীগ জনগণের বিপুল সর্মথন পাবে।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বৃহস্পতিবার টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

২০০৮ সালে ২৯ ডিসেম্বর জনগণের বিপুল সমর্থন নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠন করেছে উলে­খ করে তিনি বলেন, নির্বাচনসহ বিভিন্ন ইস্যুতে আন্দোলনের নামে তারা হরতাল অবরোধ, সন্ত্রাস, নাশকতার বর্বর কর্মকান্ড চালিয়ে সরকারকে ক্ষমতাচ্যুত করার অপচেষ্টা করছে। বিএনপি আগুন সন্ত্রাস করে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। জ্বালিয়ে দিয়েছে দোকান পাট। আওয়ামীলীগ রাজনৈতিকভাবে বিএনপি’র সন্ত্রাস বর্বরতা মোকাবিলা করছে মাত্র।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শের ভিত্তিতে প্রথম মেয়াদে ৫ বছর এবং দ্বিতীয় মেয়াদে ৩ বছরের বেশী সময় দেশ পরিচালনা করে দেশের আর্থ-সামাজিক ও অবকাঠামো, রাস্তাঘাট, নদী, বন্দর, জ্বালানী এবং শিক্ষা ও স্বাস্থ্য ইত্যাদি ক্ষেত্রে অভূতপূর্বক উন্নয়ন করেছে। যা আজ আর্ন্তজাতিকপর্যায়ে প্রশংসিত হচ্ছে। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০১৯ সালের নির্বাচনের প্রস্ততির জন্য দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স¥ৃতি, কালিহাতীর নব-নির্বাচিত সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরন।

বাসাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী অলিদ ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাজাহান আনছারী, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত সিকদার, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আসাদুল হক তালুকদার, বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিউশনের ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক ড. কেএম সাইফুল ইসলাম খান, জেলা কৃষকলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র এসিস্ট্যান্ড চীফ মোহাম্মদ আমিন শরীফসহ অন্যরা।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি