০৯:৪১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে আইন সচেতনতা ও সহায়তা বিষয়ক সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ মে ২০১৬ | | ১০৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে আইন সচেতনতা ও সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে স্থানীয় কার্যালয়ে ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার বিভিন্ন এলাকার মুসলিম নিকাহ্ রেজিষ্টার, মসজিদের ইমাম, হিন্দু বিবাহ রেজিষ্টার, আদিবাসী ফোরামের প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।

সভায় বাল্যবিয়ে নিরোধ, তালাক, ফতোয়া, খাসজমি, ভূমি রেজিষ্ট্রেশন, নামজারি-খাজনা, অধিকার ও সম্পদ, এসিড নিক্ষেপ, ধর্ষণ, নারী ও শিশু পাচার, নিরাপদ অভিবাসনসহ প্রান্তিক জনগোষ্ঠীকে আইনী সচেতনতা এবং সহায়তা বিষয়ক আলোচনা করা হয়।

এ সময় অন্যদের মধ্যে ব্র্যাকের ময়মনসিংহ অঞ্চলের প্রশিক্ষক মো. মশিউর রহমান, টাঙ্গাইলের স্টাফ ল-ইয়ার রিপন কুমার সাহা, উপজেলা শাখা ব্যবস্থাপক আবদুল মতিন, ম্যানেজার (লিগ্যাল এইড) কল্পনা ভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি