০৫:৪১ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনে প্রথম পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়

তনয় বিশ্বাস | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ মার্চ ২০১৭ | | ২২৩৪
, টাঙ্গাইল :

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনে প্রথম স্থান অর্জন করেছে পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়।

রোববার সকালে টাঙ্গাইল ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে খ গ্রুপে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনে প্রথম স্থান অর্জন করে তারা।

অনুষ্ঠানে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন এর হাত থেকে পুরস্কার গ্রহন করেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. আব্দুল কাদেরসহ শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুনিরা সুলতানা প্রমুখ।

এছাড়া এসময় টাঙ্গাইল শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের এ সাফল্যে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকসহ সকলেই আনন্দিত। প্রতিষ্ঠানটি শুধু লেখাপড়ায় ভাল ফলাফলই অর্জন করছে না। ভাল ফলাফলের পাশাপাশি সহ-পাঠ্য শিক্ষা ক্রমেও অনেক সাফল্য অর্জন করছে বলে শিক্ষকরা জানিয়েছেন। সেই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসেও তাদের এ সাফল্য বলেও মন্তব্য করেন তারা।

পুলিশ লাইস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের জানান, “আমরা লেখা পড়ার পাশাপাশি শিক্ষার্থীদের সকল দিক থেকে পারদর্শী করার চেষ্টা করছি। সেই ধারাবাহিকতায় কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনে প্রথম স্থান অর্জন করেছে শিক্ষার্থী। আশাকরি শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকসহ বিদ্যালয় সংশ্লিষ্ট সকলের সহযোগিতা থাকলে ভবিষ্যতে প্রতিষ্ঠানটিকে দেশের প্রথম সারির বিদ্যাপীঠ হিসেবে গড়ে তুলতে পারবো।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি