১১:১৩ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দেলদুয়ারে গণহত্যা দিবস উপলক্ষে মিছিল ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ মার্চ ২০১৭ | | ১০১৯
, টাঙ্গাইল :

২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে টাঙ্গাইলের দেলদুয়ারে মৌন মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার মৌন মিছিলটি উপজেলা পরিষদের সামনে থেকে বের হয়ে উপজেলা চত্তরের গুরত্বপূর্ণ স্থান প্রদক্ষিন করে পরিষদের সামনে এসে শেষ হয়। মিছিলে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, সাধারন মানুষ ও স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম ফেরদৌস আহামেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদত হোসেন কবির, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের তালুকদার বাবলু, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শামছুল হক, আওয়ামীলীগ সভাপতি ফজলুল হক, সাধারন সম্পাদক আলহাজ্ব এম শিবলি সাদিক, বিএনপির সভাপতি আব্দুল আজিজ চান খা, মৎস কর্মকর্তা এমদাদুল হক, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, মুক্তিযোদ্ধাবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা এ দিবসের নানা তাৎপর্য তুলে ধরার পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গঠনে এগিয়ে আসার জন্য সবার প্রতি আহŸান জানান।

অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের তালুকদার বাবলু।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি