০৭:৩৩ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউনিয়ন পরিষদ নির্বাচন

মির্জাপুরে শাকিল আহমেদ বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ মার্চ ২০১৭ | | ৮৭০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে মো. শাকিল আহমেদ বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারিভাবে মেম্বার নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তা শামসুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে ৫টায় পর্যন্ত ছিল উপজেলার ছয় ইউনিয়নের প্রতিদ্বন্দি প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন। যাচাই-বাছাইয়ে ছয় ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে একাধিক প্রার্থীর মনোনয়ন পত্র জমা পড়লেও ভাওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে শাকিল আহমেদ একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। পরে যাচাই বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধ হওয়ায় নির্বাচন অফিসার বেসরকারিভাবে তাকে সদস্য নির্বাচিত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে মির্জাপুর উপজেলা নির্বাচন অফিসার এ এম শামসুজ্জামান বলেন, ভাওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে একক প্রার্থী হিসেবে তার মনোনয়ন বৈধ হওয়ায় তাকে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন জমা দেয়ার শেষ দিন ২০ মার্চ, যাচাই-বাছাই ২১ মার্চ, প্রত্যাহার ২৮ মার্চ ও প্রতীক বরাদ্ধ ২৯ মার্চ। আগামী ১৬ এপ্রিল ভোট অনুষ্ঠিত হবে।

ভাওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে সরেজমিনে গিয়ে জানা গেছে, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাকিল আহমেদ গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে ১২৭ ভোটের ব্যবধানে পরাজিত হন। পরাজিত হলেও গত পাঁচ বছর এলাকাবাসীর পাশে থেকে তাদের সুখ-দুঃখ ও সামাজিক কাজ কর্মে অংশ গ্রহণ করতে থাকেন।

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত মেম্বার মো. শাকিল আহমেদের সঙ্গে কথা হলে তিনি বলেন, পরাজিত হলেও গত পাঁচ বছর এলাকাবাসীর পাশে থেকে সামাজিক কাজ কর্মে অংশ গ্রহণ করছি বিধায় তারা আমাকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত করেছেন।

ভবিষ্যতে তিনি এলাকাবাসীর পাশে থেকে আরও বেশী দায়িত্ব পালন করবেন বলে জানান।

এক নজরে শাকিল ঃ
শাকিল ২০০৩ সালে এসএসসি পাশ করার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় আরিফ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ নামে ব্যবসা শুরু করেন। সরিষাদাইড় গ্রামের বাদশা মিয়ার ছেলে শাকিল আহমেদ ব্যক্তিগত জীবনে মা-বাবা স্ত্রী ও আট বছরের একটি পুত্র সন্তান রিজভী আহমেদের পিতা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি