১১:৩৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বনদস্যুদের হামলায় ছয় বনপ্রহরী আহত

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২০ মার্চ ২০১৭ | | ১১৬৬
ফাইল ছবি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে বনদস্যুদের হামলায় ছয় বনপ্রহরী আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার বিকেলে মধুপুর বনাঞ্চলের সদরবিটের বটচতল এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলো, বনপ্রহরী কার্তিক চন্দ্র দাস (৫৫), আতিক মিয়া (৫০), উসমান গণি (৫০) এবং কমিউনিটি  ফরেস্ট গার্ড আব্দুল লতিফ (৫৫), সিদ্দিক হোসেন (৫০), শহীদুল ইসলাম (৪৫)।

মধুপুরের অরণখোলা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, রোববার বিকেলে ৩০-৪০ জন মধুপুর বনাঞ্চলের সদরবিটের বটচতল এলাকায় গাছ কাটছিল। এ সংবাদ পেয়ে বন প্রহরী ও কমিউনিটি ফরেস্ট গার্ডরা ঘটনাস্থলে গিয়ে গাছ কাটতে বাধা প্রদান করে। এক পর্যায়ে বনদস্যুরা বনপ্রহরী ও কমিউনিটি  ফরেস্ট গার্ডদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে ৬ জন আহত হন। এদের মধ্যে গুরুতর আহত কার্তিক ও লতিফকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সহকারী বন সংরক্ষক এম. এ. হাসান জানান, বন কাটার কথা শুনে ঘটনাস্থলে বন প্রহরীদের পাঠানো হয়। বাধা দিলে বনদস্যুরা বন প্রহরীদের উপর হামলা চালায়। সংবাদ পেয়ে পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে আহত বন প্রহরীদের উদ্ধার করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি