০৭:১৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশ লাইনস্ স্কুলকে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা হবে-মাহবুব আলম

তনয় বিশ্বাস ও সাব্বির আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৯ মার্চ ২০১৭ | | ৭২২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম বলেছেন, পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়কে লেখা পড়ার পাশাপাশি খেলাধূলাসহ সর্বঅঙ্গনে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা হবে। আর এজন্য অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থীসহ সকলের সার্বিক সহযোগিতার প্রয়োজন।

টাঙ্গাইল পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল শনিবার বিকেলে পতাকা উত্তোলন, প্রতিযোগীদের শপথ গ্রহন, মশার প্রজ্জ্বলন, বেলুন উড্ডয়ন ও কপোত অবমুক্তকরণের মধ্য দিয়ে এ প্রতিযোগিতার শুরু হয়।

পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদেরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরিফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস) শফিকুল ইসলাম প্রমুখ।

এছাড়াও পুলিশ লাইনস্ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা খন্দকার, উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিনসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীরা অংশগ্রহনর করেন। দিনব্যাপী অনুষ্ঠানের বিশেষ আকর্ষন ছিল র‌্যাফেল ড্র। প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীকে বিনামূল্যে লটারীর কুপন বিতরণ করা হয়।

র‌্যাফেল ড্র শেষে শিক্ষার্থীদের অভিভাকরা অতিথিদের হাত থেকে পুরস্কার গ্রহন করেন। ক্রীড়া পরিচালনা করেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক আব্দুল কদ্দুছ ও অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী শিক্ষক তানজিয়া আক্তার।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি