০৭:৩৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার যানজট

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ মার্চ ২০১৭ | | ৩৭৬০
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রা থেকে মির্জাপুর উপজেলার পাকুল্ল্যা পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকায় ১৮ ঘন্টারস্থায়ী যানজটের সৃষ্টি হয়েছে। দীর্ঘস্থায়ী এই যানজটে আটকা পড়ে শত শত যানবাহনের হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার মহাসড়কে কোনাবাড়ি অংশে সংস্কার কাজের কারণে যানচলাচল বন্ধ হয়ে পড়ে। এছাড়া রাত সাড়ে আটটা পর্যন্ত মুষল ধারে বৃষ্টি হওয়ায় রাত ৯টা থেকে যানজটের সূচনা হয়। এই যানজট ক্রমে দীর্ঘ থেকে দীর্ঘ হতে থাকে। এছাড়া ছুটির দিন হওয়ায় মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ থাকায় যানজট তীব্র আকার ধারণ করে। এক পর্যায়ে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা থেকে মির্জাপুর উপজেলার পাকুল্যা পর্যন্ত ৩০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের বিস্তৃতি ঘটে।

পুলিশ শত চেষ্টা করেও এই যানজট নিরসন করতে ব্যর্থ হলে শনিবার দুপুর একটা পর্যন্ত তা স্থায়ী হয়। প্রায় ১৮ ঘন্টা দীর্ঘস্থায়ী এই যানজটে আটকা পড়ে মহাসড়কে চলাচলকারী শত শত যানবাহনের হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে বলে জানা গেছে।

এছাড়া বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে একটি সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। এ কারণেও যানজট দীর্ঘস্থায়ী রুপ নেয় বলে মির্জাপুরের গোড়াই হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি