০৯:০০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পাঁচ লক্ষ কোটি টাকার বাজেট আসছে

তপু আহম্মেদ ও আরিফুর রহমান টগর | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ মার্চ ২০১৭ | | ২২৬০
, টাঙ্গাইল :

স্থানীয় সরকার, পল­ী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন বলেছেন, পাঁচ লক্ষ কোটি টাকার বাজেট আসছে। আগে দেশ স্বাধীন হওয়ার পর মাত্র চার হাজার কোটি টাকার বাজেট হত। কিন্তু দেশ এখন উন্নয়নের মহাসড়কে।

বৃহস্পতিবার টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের স¤প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম এর উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতীয় উন্নয়নে নারীরা ভূমিকা রাখছে উলে­খ করে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতীর সুনির্দিষ্ট লক্ষ্যমাত্রা নির্ধারন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। নেতৃত্ব দিচ্ছে জাতীকে। তার নেতৃত্বে আজ মাথাপিছু জাতীয় আয় ১৪৬৫ ডলার হয়েছে। যা পূর্বে ছিল ৫৩৬ ডলার।

শেখ হাসিনার নেতৃত্বের সাথে বিশ্বের কোন রাষ্ট্র প্রধানের নেতৃত্বের তুলনা হয় না দাবি করে তিনি বলেন, দেশের জনসংখ্যা আমাদের সম্পদ, আল­াহর অশেষ রহমত। জনসংখ্যাকে জনশক্তিতে পরিণত করে এগিয়ে যাচ্ছে দেশ। বিশ্বের ১৬৬টি দেশে বাঙ্গালীরা কাজ করে দেশের মুখ উজ্জ্বল করছে।

টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট খোরশেদ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাধ অধিকারী প্রমুখ।

পরে তিনি টাঙ্গাইল পৌরএলাকার পশ্চিম আকুর টাকুর পাড়া ব্রিজ সংলগ্ন লৌহজং নদীর পুনঃ খনন প্রকল্প পরিদর্শন করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি