০৬:৪০ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আন্তর্জাতিক নারী দিবস

২৫০ ছাত্রীর হাতে তুলে দেওয়া হল সেনেটারী ন্যাপকিন

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ মার্চ ২০১৭ | | ৩৩৮১
, টাঙ্গাইল :

আন্তর্জাতিক নারী দিবসে টাঙ্গাইলের মির্জাপুরে ২৫০ ছাত্রীর হাতে তুলে দেওয়া হল সেনেটারী ন্যাপকিন।

প্রজনন স্বাস্থ্য সেবা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির অংশ হিসেবে এই ন্যাপকিন বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন।

এর আগে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা বাজার এলাকায় একটি র‌্যালি বের করে।

 

র‌্যালি শেষে ভাতগ্রাম ইউনিয়ন পরিষদ মিলনায়তনের সামনের মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আরিফুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আক্তারুজ্জামান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর সার্জন ডা. বাবুল আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিনু পারভীন, উপজেলা সমবায় কর্মকর্তা আমিনা পারভীন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শহীদুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা খলিলুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন মোল্লা প্রমুুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সবাই মিলে তৃনমূলে জনবান্ধব সেবাই আমরা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকরা অংশ গ্রহণ করেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি